পাগলি মেয়ে

পাগলি মেয়ে
-----------------------------
------------------------------
সকালে আমিন মামার দোকানে বসে
সিগারেট খাচ্ছিলাম। তখনি একটা
মেয়ে আমার সামনে এসে।

ঠাস

আমার গালে চড় মারলো

মেয়ে : এই ছেলে বাড়িতে মা বোন নেই
নাকি হুম। রাস্তাঘাটে মেয়েদের
সাথে অসভ্যতামি করো।

আমি কিছুই বললাম না। মেয়েটা কি
কারনে মারলো সেটাই তো
বুঝলাম না। তখনি আমার বন্ধু রফি
বলে উঠলো

রফি : মামা তকে চড় মারে কতো
বড়ো সাহস মেয়েটির। ঐ মেয়েকেতো
আমি এসিড মেড়ে পুড়িয়ে দিবো।

আমি : আরে বাদ দে এসব।

রফি : আরে মামা

আমি : আর কোনো কথা বলবি না।
চল কলেজে যেতে হবে।
বলে আমি আর রফি চলে আসলাম।

যে মেয়েটা আমাকে চড় মেরেছে
সে দেখতে খুবই সুন্দর ছিলো।
একদম পরির মতো।

এখন আমার পরিচয় দেই।
আমি বাপ্পী। বাবা মায়ের একমাত্র
সন্তান। অনার্স ফাইনাল ইয়ারে
পড়ি।

সিগারেট খাই না তেমন। তবে মাঝে
মাঝে খাই।


কলেজের গেটের সামনে যেতেই।
কারো সাথে ধাক্কা খেলাম।
দেখি একটা মেয়ে আমার উপর
শুয়ে আছে।


আরে এটা তো সকালের সেই
মেয়েটি।
যে আমাকে চড় মেরেছিলো।


তারপর মেয়েটি আমার উপর থেকে
উঠলো। এবং বলল


পরবর্তী পারেটের জন্য অপেক্ষা
করুন।

No comments

Powered by Blogger.