অজানা ভালোবাসা২

অজানা ভালোবাসা২
পর্বঃ১
লেখকঃমুরাদ(#পাগলির_পাগলা)
আমি---তোমরা যেটা চাইছো সেটাই হবে কিন্তু একটা শর্তে।
ভাইয়া---কি শর্ত?...
আমি---বিয়ের পরো আমি পড়তে চাই।
ভাইয়া---আচ্ছা ঠিক আছে।
আমি---ভাইয়া জুহিউ জিন্তু পড়বে।
ভাইয়া---আচ্ছা।তাহলে বিয়ের জন্য কাজ শুরু করে দেই।
আমি---হুম যাও।
তারপর ভাইয়া চলে গেলো। তারপরের দিন সকাল বেলা শুয়ে আছি এমন সময় জুহি আমার রুমে আসলো।
জুহি---এখন উঠো।
আমি---একটু পরে।
জুহি---আমাকে বিয়ে করলে শুধু ঘুম পারলে হবেনা।
আমি---তাহলে কি করব?
জুহি---সকালে উঠে আমাকে নিয়ে রাস্তার ভিজা ঘাসের উপর দিয়ে খালি পায়ে হাটতে হবে।
আমি---আমি রাজি আছি।
জুহি---তাহলে এখন ঘুম থেকে উঠে খেতে আসো।
আমি---আচ্ছা তুমি যাও আমি আসছি।
জুহি---জলদি আসবে কিন্তু।
আমি---আচ্ছা যাও।
তারপর সকালের খাবার খেতে খেলাম।খাওয়া শেষ করে রুমে চলে আসলাম।রুমে ঢুকতে জুহি চলে আসলো।
জুহি--- চলো
আমি---কোথায়?
জুহি---আমাকে ঘুরতে নিয়ে যেতে হবে।
আমি---এখন যাবো না।বিকেলে যাবো।
জুহি---এখনি যেতে হবে।
আমি---যাবো না।
জুহি---আচ্ছা ঠিক আছে যেতে হবে।দেখো আমি কি করি।
আমি---কি করবে শুনি।
জুহি---শোনাবো না দেখাবো।
আমি---মানে?(ভয় পেয়ে বললাম)
তারপর জুহি আমাকে ধাক্কা দিয়ে বিছানার উপর ফেলে দিলো। তারপর আমার গায়ের উপর শুয়ে আমাকে শক্ত করে জড়িয়ে ধরলো।জুহির ঠোট দুটো আমার ঠোট দুটোর সাথে মিশিয়ে দিলো।
ভালোই লাগছিলো।
জুহি---কেমন লাগলো? (ঠোট দুটো ছাড়িয়ে নিয়ে)
আমি---ভালো।
এরি মধ্যে অন্য রুম থেকে ভাবি ডাক দিলো।
আমি---ভাবি ডাকছে এখন যেতে হবে ছাড়ো প্লিজ।
জুহি---ছাড়বোনা।
আমি---প্লিজ দয়া করো।
জুহি---আগে বলো আমাকে রিকশায় করে ঘুরাতে হবে।
আমি---আচ্ছা ঠিক আছে।
জুহি---এখন যেতে পারো।
তারপর জুহিকে ছাড়িয়ে ভাবির রুমে গেলাম।
আমি---ভাবি ডাকলে কেন?
ভাবি---তোমার ফোনটা দাও।তোমার ভাইয়াকে ফোন করতে হবে।আমার ফোনে টাকা নেই।
আমি---এই নাও।আমি এখন একটু বাইরে যাচ্ছি।
ভাবি---ভাবি আচ্ছা যাও কিন্তু বেশি দেরি করো না।
আমি---আচ্ছা ভাবি।
তারপর আমার রুমে গেলাম।
আমি---এই জোক চলো আমাদের যেতে হবে।
জুহি---তুমি আমাকে কি বললে?(রেগে গিয়ে বলল)
আমি---কই কিছু নাতো।চলো।
জুহি---তোমার সাথে আমি যাবোই না যাও(খুব রেগে গেছে)
আমি---আচ্ছা সরি এবার চলো।
জুহি---আচ্ছা চলো।
তারপর দুজন মিলে রিকশায় করে ঘুরতে গেলাম।
জুহি---আজকে সারাদিন ঘুরবো

আমি---সেটা সম্ভব না।
জুহি---কেন?
আমি---ভাবি জলদি বাসায় যেতে বলছে।
জুহি---ওহ.......
আমি---চলো পার্কে যাই।
জুহি---না....
আমি---কেন?
জুহি---তোমাকে জড়িয়ে ধরে এই ভাবে আজকে রিকশায় ঘুরবো।(আমাকে শক্ত করে জড়িয়ে ধরলো।
আমি---আচ্ছা।।
তারপর বাসায় ফিরলাম।বাসায় গিয়ে গোসল করে ঘুমিয়ে পরলাম।
ঘুম থেকে উঠে দেখি কে যেনো আমার বুকের উপর শুয়ে আছে......
কেমন হলো যানাবেন প্লিজ।


No comments

Powered by Blogger.