অজানা ভালোবাসা


অজানা ভালোবাসা
পর্ব:৪
লেখকঃমুরাদ( পাগলির_পাগলা)
রাতে বাসায় ফিরে শুয়ে পড়লাম।তারপর মনে পড়ল জুহির কথা। তখন রাত ১২ টা বাজে।তারপর জুহিকে অনেক বার ফোন করলান,কিন্তু ধরল না।তারপর ঘুমিয়ে পড়লাম।
সকালে ভাবির ডাকে ঘুম ভাংলো।...
ভাবির নাম হচ্ছে মিথিলা।
=এই যে ছোট ভাই আর কতো ঘুমাবে(ভাবি)
=ভাবি তুমি যাও একটু পরেই উঠছি(আমি)
ওমনি আমার গায়ে পানি ঢেলে দিলো।
=ভাবি তুমি এইডা কি করলা?(আমি)
=কেন বুঝতে পারছো না?তাহলে আরেক বালতি নিয়ে আসি(ভাবি)
=তার আর দরকার নেই।আমি উঠে পরেছি(আমি)
=এইতো আমার লক্ষি ভাই(ভাবি)
তারপর সকালের নাস্তা করে কলেজের জন্য বের হলাম।কলেজে গিয়ে দেখি জুহি গেইটের সামনে দারিয়ে কারো জন্য অপেক্ষা করছে মনে হলো।
তারপর জুহির কাছে গেলাম।জুহি আমাকে দেখে রেগে গেলো।
=কারো জন্য অপেক্ষা করছেন নাকি(আমি)
=হুম।কালকে ফোন ধরলেন না কেন?(জুহি)
=কাজ ছিলো(আমি)
=কি কাজ?(জুহি)
=সেটা আপনাকে বলা যাবে না(আমি)
=ঠিক আছে।আর তুমি আমাকে আপনি করে বলছ কেন?(জুহি)
=তুমি করে বলার অনুমতি এখনো পাইনি তাই।(আমি)
=আচ্ছা এখন থেকে তুমি করে বলবে।(জুহি)
=হুম।এখন ক্লাসে চলেন।(আমি)
=আবার আপনি(রেগে গেলো)
=আচ্ছা চলো (আমি)
তারপর ক্লাসে গেলাম।
=কিরে মুরাদ তুইতো দেখি...(নীলা)
=দেখ তুই একটু থামবি প্লিজ(আমি)
=ওকে থামলাম।জয় কোথায়?(নীলা)
=কেন এখনো আসেনি!!!!?(আমি)
=কই নাতো।(নীলা)
তারপর কলেজ ছুটি হলো।
=এই মুরাদ(নীলা)
=কি বলবি বল(আমি)
=কোথায় যাচ্ছিস?(নীলা)
=জয়ের বাসায়।কেন?(আমি)
=আমাকে নিয়ে চল প্লিজ(নীলা)
=ওকে।বাইকে উঠ।আর জুহি তুমি একাই বাসায় চলে যেওয়ো।(আমি)
জুহি কোনো কথা বলল না।মাথা নিচু করে চলে গেলো।মনে হয় রাগ করেছে।
=এই চল নীলা(আমি)
=হুম চল(নীলা)
তারপর জয়ের বাসায় গেলাম।কলিং বেল বাজাতেই আন্টি দরজা খুলে দিলো।
=আন্টি জয় কোথায়?(আমি)
=ওর রুমে।(আন্টি)
=ওর কি কিছু হয়েছে আন্টি?(আমি)
=কিছু না শুধু জ্বর(আন্টি)
=কিছু না মানে!!!ওর জ্বর আর আমাকে যানাননি কেন(আমি)
=যাও রুমে যাও তোমরা(আন্টি)
তারপর জয়ের রুমে গেলাম।নীলা গিয়ে জয়ের মাথায় হাত দিতেই জয়ের ঘুম ভেঙে গেলো।
=একি তোরা এখানে?(জয়)
=চুপ হারামি।তোর জ্বর আমাকে
যানালি না কেন(আমি)
=সরিরে দোস(জয়)
=ওকে।(আমি)
=কালকে কলেজ যাবেতো?(নীলা)
=হুম যাবো(জয়)
=নীলা চল এখন যেতে হবে(আমি)
=হুম চল(নীলা)
তারপর নীলাকে বাইকে করে নীলার বাসায় পৌছে দিলাম।আমিও আমার নিজ বাড়ি ফিরলাম।
কলিং বেল বাজাতেই ভাবি দরজা খুলে দিলো। তারপর গোসল করে গিয়ে শুয়ে পড়লাম।সন্ধার সময় ঘুম ভাংলো।একটু হাটা হাটি করতে ছাদে গেলাম।হাটা হাটি করছিলাম তখনি কারো ছাদে আসার আওয়াজ পেলাম।পিছনে ঘুরে দেখি জুহি।
=একি তুমি এখানে।(আমি)
=কেন নীলা থাকবে নাকি?(জুহি)
দেখেই বোঝা যাচ্ছে জুহি খুব রেগে আছে।
=এখানে আবার নীলা আসবে কেন?(আমি)
=বাইকে যেভাবে গেলা তা দেখে আর কিছু বোঝার বাকি নেই আমার।(জুহি)
=তুমি ভুল ভাবছ(আমি)
=তুমি ঠিকি ধরেছো আমি ভুল ভাবছি।আমি তোমাকে অন্য ছেলেদের থেকে আলাদা মনে করেছিলাম।কিন্তু তুমি ওদের সবার মতো। তোমাকে ভালোবাসতে চেয়েছিলাম। (জুহি)
=নীলা শুধু আমার ফ্রেন্ড(আমি)
তারপর জুহি ছাদ থেকে চলে যাচ্ছে,ঠিক তখনি জুহির হাত ধরে টান দিলাম।
=কই যাচ্ছো?(আমি)
=যেখানেই যাই তাতে তোমার কি।(জুহি)
=তাহলে আমাকে ভালোবাসো কেন(আমি)
=যানিনা(জুহি)
তারপর জুহিকে জড়িয়ে ধরলাম।
জুহি কোনো কথা বলছেনা।আমাকে শক্ত করে ধড়ে কাদছে শুধু।
=এই পাগলি কাদছো কেন(আমি)
=তাহলে কি করব(কাদতেই আছে)
=এখন কাদা বাদ দাও(আমি)
তারপর জুহির চোখের পানি নিজ হাতে মুছে দিলাম।কপালে আলতো করে একটা ভালোবাসার পরশ একে দিলাম।
চলবে.....কেমন হলো যানাবেন প্লিজ।

No comments

Powered by Blogger.