মিষ্টি মেয়ে


💟
গল্প:- মিষ্টি মেয়ে।
মায়া:- এই ছেলে প্রতিদিন পিছন পিছন আসো কেন??
রাসেদ:- না মানে এমনতে আসি।
মায়া:- এমনতে আসো দাড়াও,,,,,,
ঠাস ঠাস,,,,,,,,,,,,,
মেয়েদের দেখলে মাথা ঠিক থাকে না??
রাসেদ গালে হাত দিয়ে দাড়িয়ে আছে।
মায়া:- দাড়াও পাবলিক দিয়ে এখন মার খাওয়াইব।
আমার ভুল হয়ে গেছে মাফ করে দেউ,,,,,,,,
এই রাসেদ সকাল সকাল কি আবল তাবল বলতে লাগলি??
আমি:- মা আমি কি শুয়ে ছিলাম??
মা:- জি স্যার এইবার উঠেন আপনার নাস্তা রেডি।
যাক বাবা বাঁচা গেল,,,, আমি তো ভাবছি আজকে আমাকে রাস্তা সাথে পিশে ফেলবে।
মায়া মেয়েটা কে এখন দেখতে পারি নাই।
শুধু ওর চোখ দেখে প্রেম পরে গেছি।
মায়া মাদরাসা পড়ে আর মাদরাসা মেয়েরা সবসময় বোরকা পরে থাকে তাই মায়া কে দেখা হয় না।
সত্যি বলতে নামটা যেমন মায়া তার চোখে কেমন যানি একটা মায়া আছে আর সেই মায়ার চোখের যাদু পাগল হয়ে গেছি।
আজ যেইভাবে পারি মায়ার মুখ টা দেখবো।
নাস্তা করে বের হয়ে গেলাম শহরে সেই চিনা গলিতে যেই দিক দিয়ে মায়া প্রতিদিন আসে।
আরমান:- অনেকক্ষণ হয়ে গেল মায়া আসছে না হয়তো আজ আর আসবে না দোস্ত।
আমি:- আর একটু অপেক্ষা করি,,,
আরমান:- রাসেদ দেখ তো কে আসতাছে বোরকা পরে???
আমি:- এইতো মায়া চলে আসছে তুই একটু দূরে যা আমি আজ বলে আসবো।
আরমান:- দোস্ত ভালো করে বলিস,,, আর যদি আজকে না পারিস তাহলে তোর কপালে মায়া আর নাই মনে রাখিস।
আমি গেলাম,,,,,,,,,,
Excuse me........
মায়া:- কিছু বলবেন??
আমি:- না মানে এএএএএএএএকটা কথা বলতে আসছি।
মায়া:- এই ভাবে ভয় পাইতাছেন কেন আমি কি আযরাঈল,,,,যা বলার নির্ভয় বলতে পারেন।
আমি:- আমি তোমাকে ভালোবাসি,,,,, তোমার চোখ গুলো খুব সুন্দর।
তোমার বোররররররররররকাটা একটু খুলবা দেখবো।
মায়া:- WhaT???
আমি:- সরি আমি এইটা বলতে চাই নাই আমি বলতে চেয়েছিলাম মুখখখখখটা দেখার কথা।
এই বলে বো দৌড় দিলো,,,,,,,,
এক দৌড় বাসায় চলে গেল।
ওর সামনে গেলে কি জানি হয়ে যায়,,,,,
কি বলতে চাই আর কি চলে আসে মুখ দিয়ে।
কাল আর মুখ দিয়ে বলবো না চিরকুট লিখবো।
যেই ভাবা সেই কাজ,,,,,,
সকালবেলা আজ একা রাসেদ গলির মাঝে চলে গেলো
ওইতো মায়া আসতাছে।
রাসেদ:- একটা কথা বলার ছিল।
মায়া:- কি কথা??আর তুমি কথা বলতে পারো??
আমি:- ঠিক বলেছো তোমার সামনে আসলে সব ভুলে যাই। তাই আজ চিরকুট নিয়ে আসছি।
এই নেউ।
মায়া:- আর কিছু বলবা??
আমি:- না কাল আবার চিরকুট জবাব দিয়ো।
এই বলে চলে গেলো রাসেদ।
মায়া বাসায় গিয়ে চিরকুট খুলে পড়তে শুরু করলো।
প্রিয়,মায়া
আমি তোমার দু চোখের মায়া সত্যি আমি তোমাকে ভালোবেসে ফেলছি।
অজস্র স্বপ্নের ভিড়ে তোমায় দেখি.সমস্ত
কল্পনা জুড়ে তোমার বসবাস,অজস্র কাব্য শুধু
তোমায় নিয়ে লেখা অফুরন্ত বন্ধুত্ব নিয়ে
তোমার অপেক্ষা থাকা।
আমাদের দেখা হওয়া না হওয়ার উপরে কখনই আমার ভালবাসা নির্ভর করবে না...কারণ আমার মন তোমার প্রেমে গভীরভাবে আবদ্ধ...
যদি কাল আমাকে তোমার ওই সুন্দর মুখটা একটু দেখাতে।
ইতি,
তোমার,,, মায়া চোখের পাগল।
মায়া চিরকুট পরে চিরকুট একটা চুমো দিল।
আর এই দিক দিয়ে রাসেদেরর সারারাত ঘুম আসতাছে না শুধু এই পাশ আর ওই পাশ করে।
আর বলে কখন সকাল হবে।
সকালে ওই দিক দিয়ে রাস্তা দাড়িয়ে অপেক্ষা করতাছে রাসেদ।
এইতো মায়া চলে আসছে।
মায়া:-তুমি কথা বলতে পারো না কিন্তুু আবেগ দিয়ে লিখতে পারো।
তুমি তো বললা যে আমার চোখের পাগল তাহলে মুখ দেখবে কেন??
রাসেদ:- না মানে হয়েছে কি,,,,,,
মায়া :- আচ্ছা আর মানে মানে বলতে হবে না।
আমি মুখ দেখাইতাছি।
ধীরে ধীরে মায়া হিজাব খুললো।
রাসেদ:- সোবাহানআল্লাহ এত সুন্দর চেহারা।
কত সুন্দর করে তৈরি করেছে আল্লাহ।
মায়া :- আজ তাহলে আসি আমি,,,,,,,,
আমি:- যদি কিছু মনে না করো তোমার মোবাইল নাম্বার টা পাওয়া যাবে।
মায়া:- তুমি সরাসরি কথা বলতে পারো না আবার মোবাইল কিভাবে বলবে।
আমি:- না মানে বলতে পারবো আমি।
মায়া:- আচ্ছা লিখ,,, ০১৮৭২৫৫....
আমি:- তাহলে কি মনে করে নিবো।
মায়া:- কি মনে করে নিবা??
আমি:- আমদের ইয়ে হয়ে গেছে,,,,,,,
মায়া:- কিয়ে হয়ে গেছে??( মুচকি হাসে আর বলে)
আমি:- আচ্ছা আমি লিখে দেয়।
মায়া:- লাগবে না বোকা ছেলে।আমি বুঝতে পারছি।
আমি:- কি বুঝতে পারছো মিষ্টি মেয়ে??
মায়া:- ও মা এই দেখি অনেক রোমান্টিক।
আমি:- আই লাভ ইউ,,,,
মায়া:- আই লাভ ইউ টু,,,,,
শুরু হয়ে গেল একটি অবুঝ ভালোবাসা,,,,see more

No comments

Powered by Blogger.