আনরোমান্টিক বউ



ছাড়ো না জানু,,,
আর কত আমি আর পারছি না বাসায় বউ থাকতে আমার কাছে কী হুমম( নিশি)
ধুর তুমিও না ওই রকম গাইয়ানি মেয়েকে দ্বারা কী কিছু হয়,,,
সব সময় ইয়া বড় বড় কাপর পড়ে থাকে,,,
আর যা লজ্জা,,,, বলেই বুঝাতে পারবো না ( সাঈদ)
আমায় ছাড়ো এখন আমি বাসায় যাবো এখন,,,,
দেরি হলে বাবা মা বকবে ( নিশি)
,,,,,,,,,
তাহলে সবার আগে পরিচয় হয় নি,,
আমি আবু সাঈদ আর নিশি হলো গিয়ে আমার EX গালফ্রেন্ড ,,,
আর দুদিন আগে মা বাবা জোর করে একটা গাইয়ানি মেয়ের সাথে বিয়ে দিয়েছে ওর নাম দিয়া,,,
মেয়েটা দেখতে খুব সুন্দর তবে খুব লজ্জাবতি সব সময় দুরে দুরে থাকে,,,,
,,,,,,
নিশিঃ তোমার বউ যদি জানতে পারে আমাদের এই শারীরিক সম্পকের কথা,,
তাহলে তোমায় ডিভোর্স দিবে,,
সাঈদঃ জানলে জানবে তাতে আমার কী,, আর ডিভোর্স দিলে তো আমি মহা খুশি হবো আর তোমাকে বিয়ে করে নিবো সোনা,,,,,,
নিশিঃ জানু আর এসব লুকিয়ে লুকিয়ে করতে ভালো লাগেনা,,,
সাঈদঃ তাই সোনা,,,
কালকে আমার বাসায় কেউ থাকবে না,,,
বাবা মা আর দিয়া,,,,,
বাইরে যাবে,,,,
নিশিঃ ওয়াও তাহলে কাল খুব মজা করবো এখন আমি আসি তাহলে তার পর নিশি কাপড় চুপড় পড়ে বাড়ি গেলো,,,,,,,,,
আর আমি বাসায় আসলাম,,,
বাসায় ডুকতেই মা,,
মাঃ এত খন কথায় ছিলি বাসায় বউকে রেখে কোথায় যাস হুম,
সাঈদঃ মা বাইরে একটু কাজ ছিলো তাই দেরি হলো,,,,,
মাঃ বউমা তোমার স্বামীকে খাবার টা দাও,,,,
এর পর আসলো লজ্জাবতী, ,,,
এসে খাবার বেড়ে দিলো তা খেয়ে রুমে গেলাম,,,
এখন রাত ৯ টা বাজে খুব ঘুম পেয়েছে সাথে পা গুলাও ব্যাথা করছে,,,,,
একটু পরে আসলো লজ্জাবতী
আমার চোখে চোখ পড়তেই মুখটা লাল হয়ে গেলো,,,,,
সাঈদঃ শুরু হয়ে গেলো মাথায় শয়তানি বুদ্ধি,,
এই মেয়ে এদিকে আসো,,,
দিয়াঃ জী কিছু বলবেন,,, মাথা নিচু করে,,,
সাঈদঃ পা গুলা চেপে দাও,, ,,,,
,
,
কিছুখন দারায় থাকলো,,,,,
এবার রাগ উঠে একটা দিলাম ধমক,,, কানে কথা যায় না খুব জোরে কথাটা বললাম,,,
এর পর সুর সুর করে গিয়ে পা চিপতে লাগলো,,,,,
আহ্ কী আরাম,,,,
আর কী নরম হাত,,,,
কিছুখন পর ঘুমিয়ে পড়লাম,,,,,,,
যখন ঘুম ভাঙ্গলো রাত ১:৫৬ মিনিটে,,,,
হঠাৎ মনে হলো কেউ পা ধরে আছে কিছুটা ভয় পেয়ে গেলাম,,,, এটা আবার ভুত টুত না তো,,,,,,
চোখে খুলতেই দেখলাম দিয়া পা ধরে ঘুমিয়ে গেছে,,,,
মেয়েটার দিকে দেখে মায়া হচ্ছে জানি না কেনো প্রথম থেকেই এমন হচ্ছে তার পর ওকে আমার পাশে শুয়ে দিলাম,,,,,
এর পর জরিয়ে ধরলাম,,,শ
এভাবেই কখন যে ঘুমিয়ে গেছি মনে নেই সকাল বেলা মিস্টি রোদে ঘুম ভাঙ্গলো,,,,
সকাল বেলা উঠে দেখি কেউ নেই পাশে,,,,
এর পর নাস্তা করলাম নাস্তার পর মা বাবা দিয়া চলে গেলো,,,,
বাইরে এই সুযোগে নিশি কে ফোন করে আসতে বললাম,,,,,
,,,
কয়েক ঘন্টা পর নিশি চলে আসলো এর পর নিশিকে আমার রুমে নিয়ে গিয়ে শুরু করলাম রোমাঞ্চ,,,,
ঠিক তখনি এমন একটা ঘন্টা হলো যা আমি বিশ্বাস এই করতে পারি নি
,,,
,,
#আনরোমান্টিক_বউ

No comments

Powered by Blogger.