অজানা ভালোবাসা

অজানা ভালোবাসা
পর্বঃ২
লেখকঃমুরাদ( পাগলির_পাগলা)
= পিছনে ঘুরে দেখি সেই মেতেটি।
=আপনি এখানে আর আমি আপনাকে সারা বাড়ি খুজে বেরাচ্ছি।(সেই মেয়েটি)...
=কেন।আর আপনি আমার নাম যানলেন কি করে?(আমি)
=কেন তখন আপনার ভাই আপনার নাম ধরে ডাকছিলনা, তখন যেনেছি(সেই মেয়েটি)
=ওহ।আপনার নাম কি(আমি)
=আমার নাম জুহি।আপনি কিসে পড়ছেন?(জুহি)
=আমি অনার্স ১মম বর্ষে পড়ছি।আপনি কিসে পড়েন?(আমি)
=আমিও।ভালো কথা আপনারা অনেক খোন ধরে আসছেন।চলেন আপনার জন্য খাবার রেডি আছে(জুহি)
=ওকে চলেন।(আমি)
=এই মুরাদ ওই দিকে কই যাস?খাবিনা এখানে সবার জন্য খাবার রেডি করা হয়েছে।(জয়)
=ভাইয়া মুরাদের জন্য স্পেশাল খাবার আছে(জুহি)
=মানে!!!(আমি)
=আপনার জন্য উপরে খাবার রেডি করা হয়েছে(জুহি)
=আমার এখন বয়স হয়নি বুঝলেন।আমি এখনি উপরে গিয়ে খেতে চাই না।আমি এখনো অনেক দিন বাঁচবো বুঝলে(আমি)
=উপরে খাবার রেডি করা হয়েছে মানে,উপরে ওই রুমটায় আপনার জন্য স্পেশাল খাবার রেডি করা আছে।(জুহি)
=ওহ,তাইলে তুই যা(জয়)
তারপর আমার হাত ধরে টেনে নিয়ে রুম টায় গেলো।
=এই নিন আপনার খাবার।(জুহি)
অনেক ধরনের খাবার এনে দিলো।
=ধন্যবাদ(আমি)
আমার কেমন যানি সন্দেহ হচ্ছে।আমাকে এতো আদোর করে খেতে বলছে কেন?তারপর খাবার গালে দিয়ে কিছক্ষন চুপ করে থেকে অজ্ঞান হয়ার ভান করে শুয়ে পড়লাম।
=এই উঠুন,উঠুন বলছি প্লিজ।আর এমন হবেনা,প্লিজ উঠুন।আমি আপনার সাথে মজা করার জন্য খাবারে বেশি ঝাল দিয়েছি।(জুহি)
তারপর উঠলাম।
=আমাকে ক্ষমা করে দেন প্লিজ।(জুহি)
=মাফ করতে পারি এক শর্তে।(আমি)
=কি শর্ত?(জুহি)
=আপনার ফোন নাম্বার দিতে হবে (আমি)
=আপনার ফোন দিন তুলে দিচ্ছি(জুহি)
=ওকে।এই নিন(আমি)
তারপর বালিকা ফোন নাম্বার দিলো। তারপর দুজনে মিলে একসাথে নিচে গেলাম।
=কিরে দোস্তো কেমন হলো খাওয়া?(জয়)
=খুব ভালো (আমি)
তারপর বাড়ি ফেরার জন্য রওনা দিলাম।রাত ৯ টায় বাড়ি ফিরলাম।
তারপর জুহিকে ফোন দিলাম।কিন্তু ফোন বন্ধ।আমার বুঝতে বাকি রইল না জুহি আমাকে ভুল নাম্বার দিছে।
=কিরে ভাইয়া তুই রুমে যাবি কিনা?(আমি)
=আমি যেতে পারবো না।আমার খুব ভয় লাগছে।(রাহুল ভাইয়া)
=তুমি না গেলে আমি গিয়ে ভাবির সাথে গল্প করিগা।(আমি)
তবু ভাইয়া যেতে চাইলো না।তারপর রুমের দরজার সামনে ভাইয়াকে নিয়ে ধাক্কা দিয়ে রুমের মধ্যে ঢুকিয়ে দিয়ে দরজা আটকে দিলাম।
তারপর জয় এবং নীলা নিজেদের বাসায় চলে গেলো। যেতে বারন করে ছিলাম।
তারপর ৩ দিন পর কলেজ যাবার জন্য রেডি হলাম।যেহেতু নতুন ভর্তি হয়ে কয়েকদিন কলেজ যাওয়া হয়নি।
তারপর ফ্রেশ হয়ে কিছু খেয়ে কলেজ গেলাম।
গিয়ে দেখি জুহি আমাদের কলেজের সামনে দারিয়ে আছে।আমি জুহির দিকে এগিয়ে গেলাম।
চলবে.....
কেমন হলো যানাতে ভুলবেন না।ভালো লাগলে এড দিতে পারেন।

No comments

Powered by Blogger.